Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped




শিরোনাম
২৮-০৪-১৯ তারিখে জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়, যশোরে এপ্রিল মাসের মাসিক সভা অনুষ্ঠিত হল
বিস্তারিত

অদ্য ২৮-০৪-১৯ তারিখ, রোজ রবিবার, জেলা মৎস্য কর্মকর্তার দপ্তর, যশোর এ এপ্রিল মাসের মাসিক সভা অনুষ্ঠিত হয়। এ সভায় সভাপতিত্ব করেন সম্মানিত জেলা মৎস্য কর্মকর্তা জনাব মোঃ আনিসুর রহমান। জেলা অফিসের সকল কর্মকর্তা এবং সকল সিনিয়র উপজেলা/উপজেলা কর্মকর্তারা এ সভায় উপস্থিত ছিলেন।

 

প্রথমেই জেলা অফিসের নবাগত সহকারী পরিচালক জনাব এস এম আশিকুর রহমান, উপ-সহকারী পরিচালক জনাব পলাশ বালা কে সকলের পক্ষ থেকে ফুল দিয়ে বরন করে নেয়া হয়। 

 

এরপর জেলার মৎস্য কার্যক্রমের ক্রমবর্ধমান অগ্রগতি সম্পর্কে আলোচনা করা হয় এবং প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়। APA পর্যবেক্ষন এবং চলমান কর্মসমুহ সম্পর্কে আলোচনা হয়। এনএটিপি-২ এর আওতায় বিশ্বব্যাংক টীমের আসন্ন পরিদর্শন বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। অফিস কার্যক্রমকে অনলাইন এর আওতায় আনার জন্য পরামর্শ প্রদান, ওয়েবসাইট হালনাগাদ, সিটিজেন-চার্টার হালনাগাদ, ই-নথির ব্যবহার, GRS এর ব্যবস্থা প্রনয়ণের উপর জোর দেয়া হয়। সার্বিক দিক নিয়ে যথার্থ পরামর্শ ও নির্দেশনা প্রদান এবং উপজেলাসমুহে বিদ্যমান সমস্যার প্রতিকার বিষয়ে পরামর্শ দিয়ে এবং সকলের সাফল্য কামনা করে মাননীয় সভাপতি এ সভার সমাপ্তি ঘোষনা করেন। 

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
28/04/2019
আর্কাইভ তারিখ
31/07/2019